Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ২০:০৪

কুমিল্লায় ছেলের হাতে বৃদ্ধা মা খুন

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় ছেলের হাতে বৃদ্ধা মা খুন
খুনী আওলাদ হোসেন

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় লাউ গাছ লাগানোকে কেন্দ্র করে দুই ছেলের সংঘর্ষ থামাতে গিয়ে ছোট ছেলের দায়ের কোপে বৃদ্ধা মায়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ শশীদল সেনের বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আমেনা খাতুন(৮০) ওই গ্রামের মৃত আবদুস সামাদের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকালে উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ শশীদল সেনের বাজার এলাকার মৃত আবদুস সামাদের বড় ছেলে মানিক মিয়ার (৬০) জায়গায় ছোট ভাই আওলাদ হোসেনের স্ত্রী কোহিনুর আক্তার লাউ গাছ রোপণ করে। এই নিয়ে কোহিনুর আক্তারের সাথে বড় ভাই মানিক মিয়ার কথা কাটাকাটি হয়। ছোট ভাই আওলাদ হোসেন বাড়িতে এসে এনিয়ে বড় ভাইয়ের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মা আমেনা খাতুন, মেজ ভাই ইকবাল হোসেন ও তার স্ত্রী ফাতেমা আক্তার তাদের সংঘর্ষ থামাতে গেলে ছোট ছেলে আওলাদ হোসেনের দায়ের কোপে তিনিসহ অন্যরা আহত হন। আহত আমেনা খাতুনসহ অন্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে আমেনা খাতুন মারা যান। 

এই ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার ওসি সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির জানান, এ ঘটনায় ছোট ভাই আওলাদ হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে। বড় ভাই মানিক মিয়া এখনও পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য