Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ২০:৩৬

একসঙ্গে ৪ সন্তানের জন্ম!

নাটোর প্রতিনিধি

একসঙ্গে ৪ সন্তানের জন্ম!

নাটোরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিয়েছেন শাহিদা বেগম(৩৫) নামের এক মা। চার সন্তানের মধ্যে একটি ছেলে ও বাকী তিনটি মেয়ে সন্তান । শনিবার দুপুর ২টার দিকে নাটোর আধুনিক সদর হাসপাতালে চার সন্তানের জন্ম দিয়েছেন তিনি। স্বাভাবিক প্রসবের মাধ্যমে চার সন্তানের জন্ম হওয়ায় বাবা, মা থেকে শুরু করে আত্মীয় স্বজন সবাই খুশি। শাহিদা নাটোরের সিংড়ার শেরকোল ইউনিয়নের ভাগনারকান্দি গ্রামের মিলনের স্ত্রী।

মিলন জানান, সকালে স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন তারা। পরে দুপুর ২টার দিকে হাসাপাতালের চিকিৎসক ফজলুল কাদিরের তত্ত্বাবধানে শাহিদা একে একে চার সন্তানের জন্ম দেন। পরে সদ্য প্রসূত চার সন্তান ও মা শাহিদাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাটোর আধুনিক সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ফজলুল কাদির জানান, শাহিদা একে একে চার সন্তানের স্বাভাবিক প্রসব করেন। কিন্তু একসঙ্গে চারটি বাচ্চা হওয়ার কারণে যে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত সমস্যা এড়াতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মা ও সন্তানরা নাটোর সদর হাসপাতাল ত্যাগ করার আগ পর্যন্ত ভালো ছিল বলে জানা তিনি।

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য