Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ২২:১৭

'প্রশাসনের সাথে যুদ্ধ করব না'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

'প্রশাসনের সাথে যুদ্ধ করব না'

বগুড়া সদর আসনে উপ নির্বাচনের বিএনপির প্রার্থী জেলা বিএনপির আহবায়ক জিএম সিরাজ সংবাদ সম্মেলন করে বলেছেন, ইভিএম-এ নির্বাচনের ফল উল্টো হলে জনগণই তার প্রতিবাদ করবে। প্রশাসনের সাথে যুদ্ধ করব না। আবার রাজনৈতিক আতাতও করব না। প্রশাসনের সাথে সুসম্পর্ক রেখে চলব। 

বুধবার সন্ধ্যায় বগুড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী জিএম সিরাজ আরও বলেন, বগুড়া বিএনপির ঘাঁটি। এই জেলায় বিএনপি সবসময় ভোটে নির্বাচিত হয়ে আসছে। এই আসনে বিএনপির জনপ্রিয়তাও প্রচুর। বিগত দিনগুলোতে বিএনপির নেতাকর্মীরা তার প্রমাণও দিয়েছেন। বিপক্ষ যা ভোট পায় তার তিনগুণ ভোট পায় বিএনপি। এই আসনের ভোট এমনি হয়ে আসছে। কিন্তু এবার এই আসনের ফলাফল কি হবে তা আমরা জানি না। ইভিএম দিয়ে কি ফলাফল হবে তাও বলতে পারছি না। 

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, সাবেক জেলা সভাপতি রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, কেএম মাহবুবর রহমান হারেজ, দলের চেয়ারপারসনের প্রেস উইং এর সদস্য শায়রুল কবির খান, সিপার আল বখতিয়ার, মাজেদুর রহমান জুয়েল, ছাত্রদল সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 


আপনার মন্তব্য