Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১৯:০৯

তরুণীর গায়ে ঢিল, তিন যুবককে ৩০ হাজার টাকা জরিমানা

বাগেরহাট প্রতিনিধি:

তরুণীর গায়ে ঢিল, তিন যুবককে ৩০ হাজার টাকা জরিমানা

বাগেরহাটের মোংলায় এক তরুণীর গায়ে ঢিল ছুড়ে মারায় তিন যুবককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার রাতে মোংলা পৌরসভার মেরিন ড্রাইভ রোডে ঘুরতে আসা এক তরুণী ইভটিজিংয়ের শিকার হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম মোবাইল কোর্ট বসিয়ে এ জরিমানা করেন। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম জানান, পৌর শহরতলীর মনপুরা এলাকার এক তরুণী শুক্রবার সন্ধ্যার পর পরিবারের সদস্যদের সাথে ফেরিঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোডে ঘুরতে আসে। সেখানে ওই তরুণীকে নানাভাবে উত্যক্ত করাসহ তার গায়ে ঢিল ছুড়ে তিন যুবক। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তিন যুবককে আটক করে। তিন যুবক মিলে ওই তরুণীকে লক্ষ্য করে ১৫টি ঢিল ছুড়ে মারে বলে স্বীকারোক্তি দিয়েছে তারা। এরপর রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোবাইল কোর্টের মাধ্যমে ওই তিন যুবকের প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, মোংলা পৌরসভার  শেলাবুনিয়ার শাহরিয়ার কবির সবুজ (১৯), কেওড়াতলার আল মামুন (১৭) ও বাতেন সড়কের হাসান আলী (১৮)। পুলিশের হেফাজতে থাকা দণ্ডপ্রাপ্তরা নগদ জরিমানা দিতে না পরলে অনাদায়ে এক মাসের জেল খাটতে হবে বলেও জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মো. রবিউল ইসলাম। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য