Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৭:১৩

হাতিয়ায় অস্ত্রসহ আসামি গ্রেফতার, পরিবারের দাবি 'সাজানো ঘটনা'

নোয়াখালী প্রতিনিধি:

হাতিয়ায় অস্ত্রসহ আসামি গ্রেফতার, পরিবারের দাবি 'সাজানো ঘটনা'

মঙ্গলবার ভোরে নোয়াখালীর হাতিয়ায় অস্ত্রসহ ২২ মামলার আসামি শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেফতার করে কোস্টগার্ড। তবে এটিকে সাজানো ও মিথ্যা উল্লেখ করে এর প্রতিবাদে জানিয়েছে গ্রেফতারকৃতের পরিবার।

আজ দুপুর দেড়টায় নোয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ফরিদের স্ত্রী ইয়াসমিন আক্তার ও ছেলে ফয়জুর রহমান জীবন এ প্রতিবাদ জানান। এ সময় তার আত্মীয়-স্বজন ছাড়াও স্থানীয়রা উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে গ্রেফতারকৃত ফরিদের স্ত্রী জানান, তার স্বামী ফরিদ লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য এবং রামগতি উপজেলা যুবলীগের সদস্য। তিনি পেশায় একজন মৎস্য ব্যবসায়ী। নোয়াখালী জেলার হাতিয়া উপজেলা ও লক্ষ্মীপুর জেলার রামগতী উপজেলার সীমানা নিয়ে হাতিয়ার সঙ্গে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। রামগতীর পক্ষে তার স্বামী সক্রিয় বিধায় হাতিয়ার রাজনৈতিক নেতৃবৃন্দ তার স্বামীর বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। তার স্বামী ও পরিবার রাজনৈতিক প্রতিহিংসার শিকার। 

তিনি আরো বলেন, আজ (মঙ্গলবার) তার স্বামী নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় তাকে কোস্টগার্ড তুলে নিয়ে আসে। এ সময় তার কাছে কোনো অস্ত্র পাওয়া যায়নি। পরবর্তীতে কোস্টগার্ড পুরাতন অকেজো কতগুলো অস্ত্র দিয়ে তাকে গ্রেফতার দেখায়। এমন মিথ্যা ও সাজানো ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এর বিচার দাবি করেছেন তিনি। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য