Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ২১:২২

মাদারীপুরে জাল ভোট দেওয়ার অভিযোগে আটক ২

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে জাল ভোট দেওয়ার অভিযোগে আটক ২

দীর্ঘদিন পর উৎসবমুখর পরিবেশ ও শান্তিপূর্ণভাবে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। তবে জাল ভোট দেওয়ার অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।  

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটাররা খুবই শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করছে। তবে ভোটার উপস্থিতি ছিলো কম। আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মত। ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। 

মধ্য হাউসদি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে থেকে মাসুম চৌকিদার (২৬) ও ঝিকরহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের থেকে ঝিকরহাটি গ্রামের মামুন খানের ছেলে মিনহাজ খানকে (১৬) জাল ভোট প্রদানের দায়ে পুলিশ আটক করে। 

এই নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপরদিকে বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের ছোট ভাই ও জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবাইদুর রহমান খান কালু।  

এছাড়াও ভাইস-চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম ভুইয়া তালা প্রতীকে, মোহাম্মদ জাহিদুল ইসলাম বই প্রতীকে ও সাহাবুদ্দিন হাওলাদার উড়োজাহাজ প্রতীকে প্রতিদ্ব›দ্বীতা করছেন। অপরদিকে পারভীন জাহান হাঁস প্রতীকে, ফারজানা নাজনিন ফুটবল প্রতীকে, মোসা. নারগিস আক্তার কলস প্রতীকে ও মোসা. রোকসানা পারভীন প্রজাপতি প্রতীক নিয়ে মহিলা-ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, খুবই শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রদান করছেন। কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে কঠোরভাবে তা নিয়ন্ত্রণ করা হবে। জাল ভোট দেয়ার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য