শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১৭:৫৩

নোয়াখালীতে মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রম নিয়ে কর্মশালা

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রম নিয়ে কর্মশালা

নোয়াখালীতে জেলা প্রশাসন এবং মন্দির ভিত্তিক ‘শিশু ও গণশিক্ষা কার্যক্রম’ নিয়ে যৌথ উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ‘মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পূর্ণ জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ভূমিকা শীর্ষক এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক রঞ্জিত কুমার দাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উপ-প্রকল্প পরিচালক কাকলী রাণী মজুমদার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিনয় কিশোর রায়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টি শ্যামল কুমার ভট্টাচার্য্য, নোয়াখালী সহকারী প্রকল্প পরিচালক এ কে এম হাসানুর জামান উপস্থিত ছিলেন। 

এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জেলা ও উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, মন্দির কমিটির সদস্য, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর ও কুমিল্লা জেলার কর্মকর্তা এবং নোয়াখালী জেলার ৭৫ জন শিক্ষক উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য