Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০১৯ ১৩:৪৭
আপডেট : ২৭ জুন, ২০১৯ ১৩:৫৬

রামদা হাতে কে এই নয়ন?

বরগুনা প্রতিনিধি:

রামদা হাতে কে এই নয়ন?
রামদা হাতে নয়ন (গোল চিহ্ন)। ইনসেটে নিহত রিফাত।

বরগুনা সরকারি কলেজ এলাকায় স্ত্রীর সামনে তার স্বামী নেয়াজ রিফাত শরিফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তোলপাড় সৃষ্টি হয়েছে। এভাবে প্রকাশ্য দিবালোকে ধারালো রামদা দিয়ে মানুষ হত্যার বিচারের দাবিতে ইতোমধ্যে সরগরম সোশ্যাল মিডিয়া। একই সঙ্গে নিজ নিজ জায়গা থেকে অনেকে ওই অপরাধীদের পরিচয় জানার চেষ্টা করছেন। 

জানা গেছে, ভিডিওতে যে যুবক নিহত রিফাতকে ধারালো কোপাচ্ছিল তার নাম সাব্বির হোসেন নয়ন।এবং বরগুনা শহরের ধানসিঁড়ি এলাকার আবু বক্তর সিদ্দিকির ছেলে। তার বিরুদ্ধে ৮টি মাদক, ৩টি চুরি মামলাসহ ২০টির উপর মামলা রয়েছে। 

স্থানীয় সাবেক সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বাসায় মাঝে মাঝে কর্মচারী হিসেবে কাজ করে নয়ন। 

আর মামলার ২নং আসামি রিফাত ফরাজী সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেনের ভায়রার ছেলে। 

নয়নের মা সাজেদা বেগমের দাবি, নিহত রিফাতের স্ত্রী আয়শা আক্তার মিন্নির সাবেক স্বামী তার ছেলে নয়ন। তিনি বলেন, প্রায় সাত মাস পূর্বে আয়শা আক্তার মিন্নির সাথে তার ছেলে নয়নের বিয়ে হয়। বিয়ের পরপরই নিজেদের মধ্যে কলহ দেখা দিলে মিন্নি তার ছেলেকে ডিভোর্স দেয়। 

নিহত রিফাতের স্ত্রী মিন্নি জানান, ডিভোর্সের পর নয়ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিভিন্ন আপত্তিকর ছবি পোস্ট দিতে থাকে। এ নিয়ে নয়নের সাথে রিফাতের দ্বন্দ্ব শুরু হয়। তিনি বলেন, এদিন আমি আমার স্বামীকে বাঁচানোর চেষ্টা সর্বাত্মক চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। আমি ঘটনার সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বিডি-প্রতিদিন/২৭ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য