২২ জুলাই, ২০১৯ ২০:১৫

প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার

মৌলভীবাজার প্রতিনিধি

প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার

বন্ধুর প্রেমিকার কাছে প্রেমপত্র ও মোবাইল দিতে গিয়ে বসন্ত শব্দকর (২৪) নামে এক যুবক ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়েছেন। পরে উত্তেজিত জনতার হাত থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

মৌলভীবাজারের কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার এলাকার খাতাইরপার গ্রামে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলার কমলগঞ্জ উপজেলার পৌরশহরের নরেন্দ্রপুর এলাকার হবিব মিয়ার সাথে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের খাতাইরপার গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুণীর (প্রেমিকার) সাথে যোগাযোগ রাখার জন্য একটি প্রেমপত্রসহ একটি মোবাইল পৌঁছানোর জন্য একই এলাকার নরেন্দ্র শব্দকরের ছেলে বসন্ত শব্দকরের সহযোগিতা চায় তার বন্ধু। বসন্ত বন্ধুর প্রেমে সহায়তা করার জন্য রবিবার সন্ধ্যার দিকে ওই তরুণীর (প্রেমিকার) বাড়ি হাজীপুরের খাতাইরপারে আসে। এসময় স্থানীয় লোকজন আগন্তুক এক (বসন্ত শব্দকরকে) যুবককে এলাকায় দেখে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দিতে থাকে।

পরে স্থানীয় পীরেরবাজার এলাকার কয়েকজন ব্যবসায়ী ও এলাকাবাসী উত্তেজিত জনতার হাত থেকে বসন্তকে রক্ষা করে একটি দোকানে নিয়ে রাখে এবং কুলাউড়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বসন্তকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে।

এসব তথ্য নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী জানান, বসন্ত জিজ্ঞাসাবদে জানায় তার ওই এলাকায় বন্ধু হবিবের প্রেমিকাকে মোবাইল ও চিঠি দিতে এসেছিল। এসময় তাকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা আটকে রাখে। খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর