শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২০ ১৯:০৩

সিদ্ধিরগঞ্জে ১৩২ স্মার্টফোনসহ ছিনতাইকারী চক্রের সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে ১৩২ স্মার্টফোনসহ ছিনতাইকারী চক্রের সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোবাইল ছিনতাই চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়। 

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। 

গ্রেফতার যুবকের নাম কামরুল হাসান রিপন (২০)। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মো. মজিবর পাটোয়ারীর ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো বিক্রি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি জানান, তিনি চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের সদস্য এবং তারসাথে এই চক্রের আরও ৮ থেকে ১০ জন সদস্য জড়িত আছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-৩৬) দায়ের করা হয়েছে। পলাতক অন্যান্য জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য