শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২০ ১৯:৪৮

উন্নয়নের সাথে সাথে দুর্নীতিও বাড়ছে: শিরিন আখতার

পিরোজপুর প্রতিনিধি:

উন্নয়নের সাথে সাথে দুর্নীতিও বাড়ছে: শিরিন আখতার

কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক নারী নেত্রী শিরিন আখতার বলেছেন, দেশে উন্নয়নের সাথে সাথে দুর্নীতিও বাড়ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মাইল ফলকে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু সাথে সাথে দুর্নীতিতেও ছেয়ে যাচ্ছে দেশ। 

তিনি বলেন, সরকারের ভিতরে থাকা কতিপয় অসাধু রাজনৈতিক নেতা, কিছু অসাধু-দুর্নীতি পরায়ন কর্মকর্তার কারণে রূপপুর বালিশকাণ্ডের মত বড় বড় দুর্নীতির জন্য সকল উন্নয়ন আজ বাধাগ্রস্থ হচ্ছে। ওই সকল ছাড়পোকা, উইপোকাদের দুর্নীতির মূলোৎপাটন করার জন্যই জাসদ আজ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বৈষম্যহীন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আন্দোলন করে যাচ্ছে। 

সরকারী দল আওয়ামী লীগকে উদ্দেশ্য করে শিরিন আখতার বলেন, সারাদিন বঙ্গবন্ধুকে জপ করবেন, মুজিববর্ষ পালন করবেন, কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ, তার স্বপ্ন সোনার বংলাদেশ গড়ার জন্য তার দেয়া সংবিধান থেকে দূরে থেকে  দুর্নীতিতে জড়িয়ে পরবেন, এভাবেতো মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে শোষণ বৈষম্যহীন সোনার বাংলা গড়া যাবে না। দেশ থেকে দুর্নীতি, দুরাচার, বৈষম্য দূর করুন, তবেই হবে মুজিবর্ষের সার্থকতা।

শুক্রবার দুপুরে পিরোজপুর জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিরিন আখতার এসব কথা বলেন। 

জেলা জাসদের সভাপতি চিত্তরঞ্জন বিশ্বাষের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের সহ সভাপতি সফিউদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক এডভোকেট হাবিবুর রহমান শওকত, ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক, সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় সদস্য এডভোকেট আহসানুল কবির বাদল ও জেলা সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ডালিম প্রমুখ।

পরে কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু সভাপতি পদে চিত্ত রঞ্জন বিশ্বাষকে সভাপতি এবং সাইদুল ইসলাম ডালিমকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট পিরোজপুর জেলা জাসদের কমিটি ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য