শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২০ ২২:৩৩

বানিয়াজুরি ইউনিয়ন সরকারি কলেজের পুনর্মিলনী

মানিকগঞ্জ প্রতিনিধি:

বানিয়াজুরি ইউনিয়ন সরকারি কলেজের পুনর্মিলনী

বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন সরকারি স্কুল ও কলেজের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল থেকে বিদ্যালয় মাঠে জড়ো হতে থাকে প্রাক্তন শিক্ষার্থীরা। দীর্ঘদিন পর সহপাঠীর সাথে দেখা হওয়ায় আনন্দে মেতে উঠেন তারা। অনেকে আবার  আবেগ আপ্লুত হয়ে পড়েন।

‘শেকড়ের টানে প্রিয় প্রাঙ্গণে’ স্লোগানে স্কুলচত্বর থেকে শুরু হয় শোভাযাত্রা।  জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি নীনা রহমান শোভাযাত্রা উদ্বোধন করেন। এরপর শোভাযাত্রা ও আনন্দ রেলি আশপাশের এলাকা ঘুরে বিদ্যালয়ে এসে শেষ হয়। পুনর্মিলনে হাজির হয়েছিলেন বিদ্যালয়ের ৭৫ বছরের সব ব্যাচের শিক্ষার্থীরা।

পূনর্মিলনী বাস্তবায়ন কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম যিশুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম মহীউদ্দীন, যুগ্ম সম্পাদক তায়েবুর রহমান টিপু, পুনর্মিলনী অনুষ্ঠানের প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক। অনুষ্ঠান সঞ্চালন করেন রিপন আনসারি। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য