শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২০ ১৪:২০

শ্বশুরবাড়ির অদূরে জঙ্গল থেকে শিক্ষকের লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ৫

নেত্রকোনা প্রতিনিধি

শ্বশুরবাড়ির অদূরে জঙ্গল থেকে শিক্ষকের লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ৫

নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কোনাপাড়া গ্রামে শ্বশুরবাড়ি এলাকায় বাড়ির অদূরে জঙ্গল থেকে আজ সোমবার সকালে স্কুল শিক্ষক উজ্বল চৌধুরীর (৪১) লাশ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। এ ঘটনায় স্ত্রী মনি, শাশুড়ি ললিতা, শ্বশুর আব্দুল হাই, শালা আরিফ ও রাজিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। উজ্বল চৌধুরী জেলার মদন উপজেলার গোবিন্দ্রশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের শিক্ষক। তিনি দুই সন্তানের জনক। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, নেত্রকোনা জেলা সদরের সিংহের বাংলা ইউনিয়নের কোনাপাড়া গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে মনিকে গত প্রায় ৮ বছর পূর্বে বিয়ে দেন মদন উপজেলার গোবিন্দ্রশ্রী গ্রামের কেনু মিয়া চৌধুরীর ছেলের সাথে। এরপর থেকে মনি কোনাপাড়া তার বাবার বাড়িতেই বসবাস করতো। দাম্পত্য জীবনে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। সোমবার সকালে শ্বশুরবাড়ির অদূরে জঙ্গলের মাঝে সড়কের পাশে এলাকাবাসী লাশ দেখতে পেয়ে প্রথমে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমকে অবহিত করেন। পরে চেয়ারম্যান নেত্রকোনা মডেল থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠায়। 

পুলিশ এলাকা পরিদর্শন করে এ ঘটনায় শ্বশুরবাড়ির ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। স্থানীয়রা এবং নিহতের ভাই জুয়েল নিহাদসহ স্বজনরা অভিযোগ করেন, উজ্বলের স্ত্রী বিয়ের আগে প্রেম করে চলে গিয়েছিল। সেখান থেকে এনে তাকে বিয়ে দেন উজ্জলের সাথে। এছাড়াও উচ্ছৃঙ্খল প্রকৃতির মেয়ে মনি। সেই সাথে পরকীয়া প্রেমের ঘটনাও ঘটিয়েছে সে।  

এ ব্যাপারে পুলিশ সুপার মো. আকবর আলী মুনসি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারণা করা হচ্ছে উজ্বলকে শ্বাসরোধ করে হত্যা করে টেনে নিয়ে অন্যত্র ফেলার চেষ্টা করছিল। গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখছে পুলিশ। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য