শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:০০

নলছিটিতে ইয়াবা ও নগদ অর্থসহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নলছিটিতে ইয়াবা ও নগদ অর্থসহ আটক ৮

ঝালকাঠির নলছিটি উপজেলার আমিরাবাদ গ্রামে একটি মাদকের আস্তানায় অভিযান চালিয়ে ৪৭ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৪৮ হাজার ৪শ’ টাকা, ১২টি মুঠোফোন এবং ১৯টি সিমকার্ড সহ ৮ জনকে আটক করেছে র‌্যাব-৮।

সোমবার দিবাগত গভীর রাতে ওই এলাকার রিপন মৃধার বাড়ি এই অভিযান চালায় তারা। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের নলছিটি থানায় সোপর্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন র‌্যাবের ডিএডি মো. আব্দুল মোন্নাফ। 

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল রিপনের বাড়িতে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৪৮ হাজার ৪শ’ টাকা, ১২টি মুঠোফোন এবং ১৯টি সিমকার্ড উদ্ধার করা হয়। 

আটকৃতরা হলো- নলছিটির উত্তর মগরের সাত্তার হাওলাদারের ছেলে মো. জসিম হাওলাদার (২৮) ও মো. মোতালেব হাওলাদারের ছেলে মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদের মৃত সেকান্দার খানের ছেলে মো. জামাল খান (৬০), মৃত আওয়াল মৃধার ছেলে আওলাদ হোসেন মৃধা (৪৮) ও মৃত ইনসাফ আলী তালুকদারের ছেলে মো. জলিল তালুকদার (৬২), পূর্ব রায়াপুরা বটতলা এলাকার তোতা মিয়ার ছেলে মো. মিজানুর রহমান (৩৬), বাকেরগঞ্জের মহেশপুর টেংরাখালীর মৃত নুরুল হক মৃধার ছেলে মো. কামরুল ইসলাম (৩৯) এবং বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ড রূপাতলীর রফিজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. সেলিম হাওলাদার (৪৫)। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য