শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৫১

ঝিনাইদহে অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার
প্রতীকী ছবি

ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলা এলাকায় মুন্নী আক্তার পিংকী (২৫) নামের এক অন্তঃস্বত্ত্বা নারীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী সোহরাব হোসেন সৌরভে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পিংকি একই এলাকার মুন্না বিহারীর মেয়ে

নিহতের মা কাজল বেগমের  অভিযোগ , ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলার পিংকিকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করতো সৌরভ। গত ৯ সেপ্টেম্বর মেয়ের বাড়িতে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় পিকিং ঝিনাইদহ সদর থানায় মামলা করলে পুলিশ সৌরভকে গ্রেফতার করে। পরে মিমাংসার পর সৌরভ পিংকিকে বিয়ে করে। বিয়ের পর থেকে সৌরভের পরিবার পিংকীকে মেনে নিচ্ছিল না। এমনকি ছাড়াছাড়ি করার জন্য প্রায় মারধর করতো।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি পিংকীর বাড়ি এসে ২ হাজার টাকা চায় সৌরভ। পিংকি টাকা দিতে অস্বীকার করলে মারপিট করে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয়। তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে গতকাল শনিবার রাতে পিংকি মারা যায়। এ ঘটনায় নিহতের মা কাজল বেগম থানায় মামলা করলে পুলিশ সৌরভকে গ্রেফতার করেছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দিয়ে নিজেও কিছুটা দগ্ধ হয়েছিল সৌরভ। শুনেছি নিহত পিংকি অন্তঃসত্ত্বা ছিলেন। তবে সঠিক তথ্য ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। এ ঘটনায় সৌরভকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। 

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য