শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:০০

পাংশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

রাজবাড়ী প্রতিনিধি

পাংশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

চার বছর পর আগামীকাল সোমবার রাজবাড়ীর পাংশা সরকারি কলেজ মাঠে রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে সাজসাজ রব বইতে শুরু করেছে। পাংশা শহরের বিভিন্ন মোড়ে নেতাদের ছবি সম্বলিত তোরণ নির্মাণ করা হয়েছে। সম্মেলন সফল করার জন্য এরই মাঝে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আগামীকাল এ সম্মেলন উদ্বোধন করবেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। সম্মেলনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান, প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। বিশেষ অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী এরাদত আলীর উপস্থিত থাকার করা রয়েছে।

এর আগে, ২০১৫ সালে ১ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে সর্বশেষ পাংশা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছিলো। 

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য