৩১ মার্চ, ২০২০ ১৩:২০

শ্রীপুরের শতাধিক ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরের শতাধিক ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস আজ মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। তবে সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

সোমবার রাতে শ্রীপুর পৌরসভার বিভিন্ন এলাকার শতাধিক ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষের পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিয়েছেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন।

শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের শ্রীপুর উত্তর পাড়া ও ওয়াদ্দাদিঘী, মাওনা চৌরাস্তা, মাওনা বাজার, কেওয়া, উজিলাব, শ্রীপুর চৌরাস্তার আশেপাশে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে তিনি এ সেবা দিয়ে যাচ্ছেন। তার এ সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি সাংবাদিকদের জানান।      

বিতরণকৃত খাদ্যপণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ভোজ্যতেল ও লবণ। প্রতি পরিবারে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি পিয়াজ, আধা লিটার ভোজ্য তৈল ও আধা কেজি লবণ। এছাড়াও তিনি শ্রীপুর পৌরসভার ব্যস্ততম মাওনা চৌরাস্তায় ভাসমান ব্যাটারি চালিত অটো ও রিকশা চালকদের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছেন। 

জাহিদুল আলম রবিন বলেন, বিশ্বের মানুষ আজ মহাসংকটে, তাই আমার ক্ষুদ্র প্রয়াসে ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করেছি। সবার প্রতি বিনীত অনুরোধ এই মহাসংকটে আপনারাও মানুষের পাশে দাঁড়ান। যতদিন পর্যন্ত করোনা দুর্যোগ শেষ না হবে ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ও শ্রীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান রিমণ। পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বানও জানান তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর