শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ০৬:০৪

নোয়াখালীতে স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু
প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পাপুয়া গ্রামে স্বামীর মারধরে মঙ্গলবার (৩১ মার্চ) সেলিনা আক্তার (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর আব্দুল জব্বারের নতুন বাড়ির মৃত ইউনুস মিয়ার মেয়ে সেলিনা আক্তারের সাথে পৌরসভার পাপুয়া গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেনের বিবাহ হয়। বিয়ের পর থেকে আলমগীর সেলিনার উপর নির্যাতন চালিয়ে আসছিল। আলমগীর সৌদি চলে যাবার পর ননদ নাসিমা আক্তারের নির্যাতন সহ্য করেও সংসার করে যাচ্ছিল সেলিনা। বর্তমানে আখি আক্তার (৮), আব্দুলাহ (৬), রোমানা আক্তার (৪) নামে তাদের তিন সন্তান রয়েছে।

বড় মেয়ে আখি আক্তার জানায়, গত ৬ মার্চ সৌদি থেকে বাড়ি ফিরেই তার বাবা আলমগীর হোসেন তার মা সেলিনা আক্তারকে মারধর করে। গত রবিবার সকাল ১০ টার দিকে পুনরায় আবার মারধর করে গুরুতর আহত করে। মঙ্গলবার সকালে মায়ের অবস্থার অবনতি হলে তাকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ পিপিএম বলেন, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য