শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ২০:০০

সাতক্ষীরায় নিন্মআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনি, সাতক্ষীরা

সাতক্ষীরায় নিন্মআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সাতক্ষীরা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান (পিপিএমবার) বলেছেন, করোনাভাইরাসের বিরুপ প্রভাবে বিশ্ববাসী আজ আতঙ্কিত। এই মহামারিতে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। মহাদুর্যোগে কর্মহীন বেকার মানুষের পাশে আর্থিক সহযোগিতা নিয়ে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের তিনি আহ্বান জানান।

সোমবার দুপুরে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে অনলাইন পত্রিকা 'দৈনিক সংকল্প' এর উদ্যোগে শহরের নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে পুলিশ সুপার এসব কথা বলেন। 

সামাজিক দৃরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণের কারণে তিনি আয়োজক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, এই দুর্যোগ মোকাবেলা করার জন্য সরকার ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে। এই মুহুর্তে সাধারণ মানুষকে অতি জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান। 

নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন দৈনিক সংকল্প সম্পাদক রামকৃষ্ণ চক্রবর্তী, উপ-সম্পাদক কাজী শওকত হোসেন ময়না, সাতক্ষীরা রেডক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ, সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুগেরবার্তা পত্রিকার সম্পাদক আ.ন.ম আবু সাঈদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর জোৎস্না আরা, সাদর থানার ওসি আসাদুজ্জামান, ডিবি পুলিশের ওসি মহিদুল ইসলাম, সংকল্পের মফস্বল বার্তা সম্পাদক ফেরদৌস আহমেদ, চিফ রিপোর্টার মেহেদি হাসান কাজল প্রমুখ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম 


আপনার মন্তব্য