শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২০ ১৩:৪০

টেকনাফে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

টেকনাফে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে কাপড়ের শপিং ব্যাগ থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা। শনিবার রাতে উপজেলার হোয়াইক্যং ইউপি উংচিপ্রাং ব্রিজের উপর থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উখিয়া কুতুপালং ৭নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের ব্লক-ই-১ বাসিন্দা মোহাম্মদ হাসানের ছেলে মোহাম্মদ এমদাদ (২০), একই ক্যাম্পের ব্লক-ই-১ বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে আব্দুল হক (৩১), একই এলাকার ৫ নম্বর ক্যাম্পের বল্ক-জি বাসিন্দা মৃত ফয়সাল আহমেদের ছেলে আয়াত উল্লাহ (২০)।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, হোয়াইক্যং ইউপি উংচিপ্রাং বাজার সংলগ্ন উত্তর পার্শ্বে ব্রিজের উপর মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ে উদ্দেশ্য অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের হাতে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাশি করে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।

উদ্ধার ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর