১১ জুলাই, ২০২০ ২১:১৭

বগুড়ায় ঘুমন্ত ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ঘুমন্ত ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, আটক ১

বগুড়ার ধুনট উপজেলায় ঘুমন্ত অবস্থায় আব্দুল খালেক (৫৫) নামে এক ইউপি সদস্যকে মাথায় সাবল দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার গোপালনগর ইউনিয়নের চকমেহেদী গ্রামে ইউপি সদস্যের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুল খালেক ওই গ্রামের কেসমত আলীর ছেলে। তিনি উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। 

বগুড়ার ধুনট থানা পুলিশ এ ঘটনায় তাৎক্ষনিক অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৪২) নামে এক কৃষককে তার নিজ বাড়ি থেকে আটক করেছে। আটক রফিকুল ইসলাম একই গ্রামের আব্দুল জলিলের ছেলে। 

জানা গেছে, আব্দুল খালেক দুপুরের খাবার খেয়ে নিজের ঘরের ভেতর বিছানায় ঘুমিয়ে পড়েন। এসময় ঘরের জানালা খোলা ছিল। এ সুযোগে জানালা দিয়ে বিছানায় ঘুমানো আব্দুল খালেকের মাথায় সাবল দিয়ে কয়েকটি আঘাত করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেল ৬টার দিকে আব্দুল খালেক মারা যান। 

বগুড়ার ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এই খুনের নেপথ্যে নারীঘটিত কোনো বিষয় থাকতে পারে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রফিকুল ইসলাম নামে এক কৃষককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর