শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০২০ ২০:২২

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত
নিহত রেজা

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত ও তার বন্ধু আহত হয়েছে। সোমবার সন্ধ্যায় ব্যাটারি চালিত অটোরিকশা ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ভ্যান চালককে গ্রেফতার করেছে। 

নিহতের নাম রেজাউল করিম রেজা (২৩)। তিনি কুড়িগ্রামের রৌমারী উপজেলার বিক্রিবিল এলাকার সলিম উদ্দিনের ছেলে। রেজা গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের বিএসসি শেষ বর্ষের ছাত্র ছিলেন। তিনি লেখাপড়ার পাশাপাশি স্থানীয় রেটিনা হেলথ কেয়ারের মার্কেটিং বিভাগে চাকুরি করতেন। 

রেটিনা হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ফারুক পাটোয়ারী ও স্থানীয়রা জানান, শ্রীপুরের মাওনা চৌরাস্তা থেকে বন্ধু তরিকুলের (২২) সঙ্গে মোটরসাইকেলের চড়ে কালিয়াকৈরে যাচ্ছিলেন রেজাউল করিম রেজা। পথে মাওনা-ফুলবাড়ীয়া বারতোপা মোড়ে পৌঁছলে হঠাৎ শাখা সড়ক থেকে ওই সড়কে বেপরোয়া গতিতে আসা ব্যাটারি চালিত একটি অটোরিকশা ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের পেছনের সিটে বসা রেজা ছিটকে পার্শ্ববর্তী বিদ্যুতের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লেগে এবং চালক তরিকুল সড়কে পড়ে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রেজা মারা যায়। গুরুতর আহত তরিকুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ভ্যান চালককে আটক করে। 

শ্রীপুরের মাওনা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেছে। এ সময় ভ্যান চালক আব্দুল মান্নানকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত ভ্যান চালককে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতের বাড়ী শ্রীপুরের মাওনা সিংদিঘী এলাকায়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর