শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ১৬:৫৩

হালুয়াঘাটে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি

ময়মনসিংহের হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও পরিবারের সদস্যদের নিহতের স্মরণে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে আজ শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং। এছাড়াও উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, থানা পুলিশ ও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসমূহের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো ব্যাজ ধারণ, কর্মসূচির অংশ হিসেবে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরুত্ব বজায় রেখে আলোচনা সভা, দোয়া মাহফিল, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, খাবার বিতরণ ও বৃক্ষরোপণসহ নানা কর্মসূচি আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, চেয়ারম্যান, তানভীর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহমুদুল হাসানসহ বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং মুক্তিযোদ্ধাগণ। 

এছাড়াও উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় বিভিন্ন স্পটে মিলাদ মাহফিল, দোয়া ও খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর