শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ২১:৪৫
আপডেট : ১৫ আগস্ট, ২০২০ ২১:৪৮

জাতীয় শোক দিবসে টাঙ্গাইলে যৌন পল্লীতে শিশু খাদ্য বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি

জাতীয় শোক দিবসে টাঙ্গাইলে যৌন পল্লীতে শিশু খাদ্য বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে উপলক্ষে ভিন্নধর্মী এক আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করেছে টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন। দিনটি পালন উপলক্ষে শহরের যৌন পল্লীর তিন শতাধিক শিশুর মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বিকেলে চিনি, দুধ, বিস্কুট, সুজি, সাবান, মাস্ক নিয়ে হাজির হন কান্দাপাড়া যৌন পল্লীতে। সেখানে যেসব যৌন কর্মীর শিশু সন্তান রয়েছে তাদের ঘরে ঘরে উক্ত সামগ্রীগুলো পৌঁছে দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, জাতীয় শোক দিবসে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তিনি প্রকৃত দুস্থ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন।

যৌন পল্লীর বাসিন্দা সাইমা আক্তার জানান, প্রত্যেক বাড়ির শিশুদের জন্য এক কেজি চিনি, এক কেজি গুড়া দুধ, আধা কেজি সুজি, এক প্যাকেট বিস্কুট, একটি করে সাবান ও মাস্ক উপজেলা নির্বাহী কর্মকর্তা দিয়েছেন। এই দুঃসময়ে এ সহায়তা তাদের খুব উপকার হবে। 

এসব সামগ্রী বিতরণের সময় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উপমা ফারিসা, যৌন কর্মীদের সংগঠন নারী মুক্তি সংঘের সভাপতি আখলিমা আক্তার আখি প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর