২০ আগস্ট, ২০২০ ১৮:০০

বন্যাদুর্গত কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও সবজির বীজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বন্যাদুর্গত কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও সবজির বীজ বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে বন্যাদুর্গত কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও সবজি বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বগুড়া সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারিয়াকান্দি উপজেলা কৃষক লীগের আহবায়ক আজিজুল হক টেপার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ। 

উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম দুখুর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের  সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন সারিয়াকান্দি-সোনাতলা আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী,  বাংলাদেশ কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত নেতা আব্দুল লতিফ তারিন, সাবেক সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য আজমল হোসেন, বগুড়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, সহ-সভাপতি মাকসুদুল হাসান রুহেল, কুঠির শিল্প বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম রিপু সহ জেলা কৃষক লীগ, পৌর কৃষক লীগ ও বিভিন্ন উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানের শেষপর্যায়ে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহতদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় কৃষিবিদ সমীর চন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আমরা পর্যায়ক্রমে দেশব্যাপী এ কর্মসূচি গ্রহণ করেছি।

এরই ধারাবাহিকতায় আজ সারিয়াকান্দি বন্যাদুর্গত কৃষকদের পাশে দাঁড়িয়েছি। শুধু তাই নয় বাংলাদেশ কৃষক লীগ সহ কৃষক লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ কৃষকের পাশে থেকে কাজ করে যাবে।

বিডি প্রতিদিন/ আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর