১৩ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৪৪

স্ত্রী-ছেলের হাতে প্রাণ গেল বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

স্ত্রী-ছেলের হাতে প্রাণ গেল বৃদ্ধের

প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুুকুরে পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রী ও ছেলের বেদম প্রহারে প্রাণ হারিয়েছেন এক বৃদ্ধ। রবিবার  দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

এ ঘটনায় নিহতের প্রথম স্ত্রীর মেয়ে বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। নিহত ওই বৃদ্ধের নাম রহমত আলী (৬০)। তিনি উপজেলার বালুয়ামাসিমপুর ইউনিয়নের খিয়ারপাড়া গ্রামের মৃত. এছাহাক আলীর ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে রহমত আলীর সাথে ২য় স্ত্রী দিল পিঞ্জিরা বেগমের ঝগড়া বাধে। এ সময় ছেলে দেলোয়ার হোসেন (২৩) মায়ের পক্ষে অবস্থান নিয়ে বাবার সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মা ও ছেলে বৃদ্ধ রহমতকে বেধড়ক মারপিট করে। এতে রহমত আলী গুরুতর আহত হন। চিৎকারে আশপাশের লোকজন গুরুতর আহত রহমত আলীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের প্রথম স্ত্রীর মেয়ে রহিমা বেগম বাদী হয়ে দ্বিতীয় স্ত্রী ও ছেলের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছেন। নিহতের দ্বিতীয় স্ত্রী দিল পিঞ্জিরা বেগমকে পুলিশ গ্রেফতার করেছে। ছেলেকে গ্রেপ্তারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর