শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০ ১৯:০২

কাতার থেকে চার মাস পর ফিরল বগুড়ার রেজাউলের লাশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কাতার থেকে চার মাস পর ফিরল বগুড়ার রেজাউলের লাশ

কাতার প্রবাসী বগুড়ার সোনাতলার রেজাউল করিম ভুট্টার (৪২) লাশ চার মাস পর দেশে আনা হয়েছে। গত মে মাসে কাতারে এক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় বুধবার তার লাশ দেশে ফেরত আসে।

জানা যায়, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামের ইরফান আলী মুন্সির ছেলে ও তিন ছেলে-মেয়ের বাবা মো. রেজাউল করিম ভুট্টা  ২০১২ সালে পাড়ি জমান কাতারে। সেখানে তিনি দীর্ঘদিন শ্রমিকের কাজ করে অভাবী সংসারের সদস্যদের চোখেমুখে আনন্দের ছাপ ফুটিয়ে তোলেন। কাতারে শ্রমিক হিসেবে কর্মরত থাকা অবস্থায় চলতি বছরের মে মাসে সড়ক দুর্ঘটনায়  তিনি মারা যান। এরপর থেকে তার পরিবারের সদস্যরা তার লাশটি দেশে ফিরিয়ে আনার জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়সহ বিভিন্ন স্থানে আবেদন-নিবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে আজ ওই লাশ দেশে ফেরত আনা হয়। 

একটি অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তার গ্রামের বাড়িতে লাশটি নেয়া হয়। বেলা সাড়ে ১১টায় বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামে এলে শত উৎসুক গ্রামবাসী লাশটি দেখার জন্য ভিড় জমান। অপরদিকে নিহত রেজাউল করিম ভুট্টার পিতামাতা, স্ত্রী, ছেলে-মেয়েরা কান্নায় ভেঙে পড়েন। এরপর বাদ যোহর তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর