শিরোনাম
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৩:১০

কালিয়াকৈরে র‌্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে র‌্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে বৃহস্পতিবার রাতে র‌্যাব-১ অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করেছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গাজীপুর মহানগরীর আউটপাড়া এলাকার ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবু (৩) নিজ বাসা থেকে অপহৃত হয়। এ ঘটনার পর পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজাখোজি করে না পেয়ে একই দিন দুপুরে বাসন থানায় একটি অপহরণ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন। অপহরণের পর নিশাতের বাবার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে ফোন আসে। এ সময় তার শিশু সন্তান নিশাত বাবুকে সে অপহরণ করেছে বলে জানায় এবং মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে। অন্যথায় অপহরণকারী তার ছেলেকে হত্যা করে লাশ গুম করবে বলে জানায়। পরবর্তীতে খোঁজাখোজির এক পর্যায়ে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানি, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর কাছে অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য আইনগত সহায়তা কামনা করেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে  র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চন্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে (১৮) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোস্তাফিজুর শেরপুর জেলার সদর থানার ডুবারচর গ্রামের বাসিন্দা আবুল কাশেমের ছেলে। এ সময় অপহৃত নিশাতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে একটি ধারালো সুইচ গিয়ার ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর