শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫০
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫২

চিরিরবন্দরে ট্রাকের চাকায় এক ব্যক্তি নিহত

দিনাজপুর প্রতিনিধি:

চিরিরবন্দরে ট্রাকের চাকায় এক ব্যক্তি নিহত

দিনাজপুর-দশমাইল-সৈয়দপুর মহাসড়কের চিরিরবন্দরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ললিত চন্দ্র রায় (৪৫) চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের কচুয়ারপাড়ের অধিকারীপাড়ার মৃত রঘুনাথ বর্মণের ছেলে। 

রবিবার দুপুর ২টার দিকে চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউপির নশরতপুর গ্রামের দিনাজপুর-দশমাইল-সৈয়দপুর মহাসড়কের হেঞ্চাইতলী নামকস্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায, রবিবার দুপুর ২টার দিকে ললিত চন্দ্র রায় ও অপর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে রাণীরবন্দর থেকে ভূষিরবন্দরের দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে আসা একটি অজ্ঞাতনামা দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় মারা যান। সংবাদ পেয়ে দশমাইল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন এবং যান চলাচল স্বাভাবিক করেন।

দশমাইল হাইওয়ে থানার ওসি জিএম শামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যদের কোনো আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর