শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ১৯:১৯

বিলপাড়ে মিলল পিকআপ চালকের লাশ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

বিলপাড়ে মিলল পিকআপ চালকের লাশ
প্রতীকী ছবি

ভাঙ্গায় বিলের পাড় থেকে এক পিকআপ চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার আলগী ইউনিয়নের চরকান্দা গ্রামে অবস্থিত বাগদাহার বিলের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই ব্যক্তির নাম সেকেন্দার মোল্লা (৫২)। তিনি ওই ইউনিয়নের চরকান্দা গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে। তিনি বিবাহিত এবং দুই ছেলে ও দুই মেয়ের বাবা। তবে বিয়ের কিছুদিন পর থেকে একই ইউনিয়নের শাহমুল্লকদী গ্রামে শ্বশুরবাড়ির কাছে স্থায়ীভাবে বসবাস করতেন। তিনি পিকআপ চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সোমবার দুপুর ২টার দিকে চরকান্দা গ্রামের বাগদাহার বিল এলাকার আশপাশের বাসিন্দারা ওই ব্যক্তিকে মৃত অবস্থায় বিলের পাড়ে দেখতে পান। তার পরনে পাঞ্জাবি ও প্যান্ট ছিলেন।

আলগী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এসকান্দার মিয়া বলেন, সোমবার দুপুরে বাগদাহার বিল এলাকার লোকজন নির্মাণাধীন রেল সড়কের ঢালে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

ইউপি সদস্য আরও বলেন, সেকেন্দার মোল্লা সম্প্রতি বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা হাওলাদ করেন। ওই টাকা শোধ করতে পারছিলেন না। দেনাদারদের ভয়ে তিনি দিনে বাড়িতে থাকতেন না। তিনি গভীর রাতে বাড়িতে আসতেন আবার ভোরে বের হয়ে যেতেন। 

তিনি আরও বলেন, মৃতের ঘাড়ে একটি দাগ দেখা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর