শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ২০:১০

বাড়ি থেকে ডেকে নিয়ে নারীকে নৃশংসভাবে হত্যা, সাবেক শ্বশুর গ্রেফতার

থানায় মামলা

কালিয়াকৈর প্রতিনিধি

বাড়ি থেকে ডেকে নিয়ে নারীকে নৃশংসভাবে হত্যা, সাবেক শ্বশুর গ্রেফতার
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে জেসমিন আক্তার নামে এক নারী খুনের ঘটনায় পুলিশ সাবেক শ্বশুরকে গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়ার ব্যক্তির নাম আমিনুল ইসলাম। গতকাল রবিবার রাতে গ্রেফতার করা হয় তাকে। পরে তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়।

এ ঘটনায় রাতেই নিহতের মা বাদী হয়ে আমিনুল ইসলামের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, কালিয়াকৈরের পুর্বচান্দরা এলাকার আমিনুল মিয়ার ছেলে ওমর ফারুকের তালাকপ্রাপ্ত স্ত্রী জেসমিন আক্তারকে গত শনিবার রাতে অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরের দিন রবিবার দুপুরে উপজেলার সফিপুর এলাকার ভুট্ট মিয়ার বাড়ীর পিছনে জঙ্গল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বুকের ডানপাশে নিচের দিকে ২টি এবং তলপেটে ৩টি ধারালো চাকুর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া নিহতের ডানচোখ উপড়ানো ছিল।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মোবাইল কললিস্ট দেখে ধারনা করা হচ্ছে, হত্যাকাণ্ডের ঘটনায় ওই নারীর সাবেক শ্বশুর জড়িত থাকতে পারে। এজন্য তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগেও তিনি ওই নারীকে ফোন দিয়ে বার বার বিরক্ত করতেন বলেও জানা গেছে। এছাড়া হত্যাকাণ্ডের সঙ্গে আরও কেউ জড়িত আছে কী না খতিয়ে দেখা হচ্ছে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর