শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৫:৫৪

টঙ্গীতে তিন ছিনতাইকারী আটক

টঙ্গী প্রতিনিধি:

টঙ্গীতে তিন ছিনতাইকারী আটক

গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল- কেরাণীটেক বস্তি এলাকার আব্দুস সাত্তারের ছেলে সবুজ (৩৪),ব্যাংক মাঠ বস্তির বাচ্চু মিয়ার ছেলে সোহেল(২২) ও মরকুন পশ্চিমপাড়া এলাকার জাহিদুলের ছেলে স্বাধীন(২২)। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরে আটককৃত ছিনতাইকারীদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ জানায়, উল্লেখিত টঙ্গীর চিহিৃত ছিনতাইকারীরা টঙ্গীর ব্যাংকের মাঠ ও উড়াল সেতুর নীচে অবস্থান করছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। এসময় রাজুনামে অপর এক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে ছিনতাই কাজে ব্যবহ্নত একটি সুইচ গিয়ার ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। 

এ ব্যাপারে টঙ্গী জোনের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ ) ইলতুৎ মিসের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, গত রবিবার ভোরে টঙ্গী নতুন বাজার এলাকায় একটি ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি ইসমাইল হোসেনকে আটক করে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, মোবাইল ও ল্যাপটপ ছিনিয়ে নেয় একদল ছিনতাইকারী। পরে পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে আটক করে এবং একটি চাকু ও  ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে অন্যান্য মালামাল উদ্ধারে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর