২৭ অক্টোবর, ২০২০ ১৭:২৭

মেধাবী বৃষ্টির লেখাপড়ার দায়িত্ব নিলেন আইনজীবী ইউসুফ আলী

নাটোর প্রতিনিধি

মেধাবী বৃষ্টির লেখাপড়ার দায়িত্ব নিলেন আইনজীবী ইউসুফ আলী

মেধাবী বৃষ্টি খাতুনের মাস্টার্স পর্যন্ত লেখাপড়ার দায়িত্ব নিলেন নাটোর সিংড়ার চলনবিলের কয়ড়াবাড়ি গ্রামের আইনজীবী এম ইউসুফ আলী। তিনি জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী।

বৃষ্টি খাতুন ধার করা বই ও টিউশনি করে জেএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি এবং এবারের এসএসসি পরীক্ষায় সিংড়ার নিংগইন ও জোড়মল্লিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে। কিন্তু আর্থিক সংকট তার স্বপ্ন পূরণে একমাত্র বাধা।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে বৃষ্টির বাড়িতে যান আইনজীবী এম ইউসুফ আলী। ভর্তির জন্য নগদ অর্থ সহায়তা দিয়ে মাস্টার্স পর্যন্ত বৃষ্টির লেখাপড়াসহ সকল খরচ বহন করার প্রতিশ্রুতি দেন তিনি। এর আগে বৃষ্টিকে ‘প্রধানমন্ত্রীর জমি আছে ঘর নাই’ প্রকল্পের আওতায় একটি ঘর উপহার দেন সিংড়ার ইউএনও মোছা. নাসরিন বানু।

বৃষ্টির মা মোছা. মুন্নি আরা বেগম তার মেয়ের স্বপ্ন পূরণ হওয়ায় সকলের কাছে দোয়া কামনা করেন।

আইনজীবী এম ইউসুফ আলী বলেন, এখন থেকে মাস্টার্স পর্যন্ত বৃষ্টির লেখাপড়ার যাবতীয় খরচ তার ঢাকাস্থ (ল-ফার্ম) আইন পরামর্শক প্রতিষ্ঠান বহন করবে। তবে যতদিন পর্যন্ত সে পরীক্ষায় ভালো ফলাফল করবে ততদিন পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর