শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ১৮:৫৩

বড়াইগ্রামে ১৮ কিলোমিটার অভ্যন্তরীণ সড়ক নির্মাণের উদ্বোধন

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে ১৮ কিলোমিটার অভ্যন্তরীণ সড়ক নির্মাণের উদ্বোধন

নাটোরের বড়াইগ্রামে জোনাইল-রাজাপুর অভ্যন্তরীণ ১৮ দশমিক ১৮০ কিলোমিটার দীর্ঘ সড়ক সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করেছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।

বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি এই নির্মাণ কাজের উদ্বোধন করেন। এই কাজে ব্যয় ধরা হয়েছে ২০ কোটি ৫২ লাখ ১৬ হাজার ৩৫ টাকা।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতায় রুরাল কানেক্টিভিটি ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (আরসিআইপি) এ কাজটি বাস্তবায়ন করবে।

জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক তোজামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিশেষ অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

আরও উপস্থিত ছিলেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা প্রকৌশলী আব্দুর রহিম, জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান হারেজ প্রমুখ।
 
বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর