৩০ অক্টোবর, ২০২০ ২০:২০

রায়পুরে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের পানিতে ডুবে একই পরিবারের ১৮ মাস ও দুই বছরের দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে পৌরসভার ৭ নং ওয়ার্ড তোফাদার বাজার সংলগ্ন মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটেছে।  ওই দুই শিশু হলো সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের প্রবাসী মো. কামাল হোসেনের ছেলে শিহাব (১৮ মাস) ও ১০ নং রায়পুর ইউপি মিতালী বাজার এলাকার প্রবাসী ছেলে আব্দুল্লাহ (২)। 
 
ওই শিশুদের নানা আব্দুল কাদের জানান, সোমবার তার দুই মেয়ে শিমু ও ইমু তাদের সন্তানদের নিয়ে তার বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার সময় পরিবারের সদস্যদের অগোচরে তার দুই নাতি শিহাব ও আব্দুল্লাহ এক সঙ্গে বাড়ির পাশের পুকুরে খেলা করতে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের কোথাও না পেয়ে ১ ঘন্টা পর লাশ পুকুরে ভেসে উঠতে দেখে তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎস্যক তাদের মৃত ঘোষণা করেন। সন্ধায় তাদের পিতার বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 
 
রায়পুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নানার বাড়িতে বেড়াতে এসে একই পরিবারের দুই বোনের দুই শিশুর করুন মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত। রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনা খুবই দুঃখজন। জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনা ইউডি মামলা হয়েছে। 
 
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর