শিরোনাম
প্রকাশ : ২৩ নভেম্বর, ২০২০ ২২:২২
প্রিন্ট করুন printer

সাত দিনের কর্মবিরতিতে কুমিল্লার কালেক্টরেট কর্মচারীরা

কুমিল্লা প্রতিনিধি:

সাত দিনের কর্মবিরতিতে কুমিল্লার কালেক্টরেট কর্মচারীরা

সচিবালয়ের মত পদোন্নতির দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির আহবানে সারা দেশের মতো কুমিল্লায় ৭ম দিন সোমবার পূর্ণদিবস কর্মবিরতি পালন করা হয়েছে। বাংলাদেশের সকল কালেক্টরেটে কর্মরত জেলা উপজেলার কর্মচারীরা একযোগে সচিবালয়ের মত পদোন্নতি ও গ্রেড উন্নতির দাবিতে এ কর্মবিরতি পালন করে আসছে। কুমিল্লা কালেক্টরেটে কর্মচারীরা সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে এদিন কর্মসূচিতে যোগ দেন। তারা মিছিল ও মানববন্ধন করেন। 

প্রতিদিন বিকালে কেন্দ্রীয় কমিটির নেতারা জুম মিটিংয়ের মাধ্যমে বিভিন্ন দিক নির্দেশনা দেন। এদিন বক্তব্য রাখেন বাকাসস কুমিল্লা জেলা শাখার সভাপতি মো. আবু হানিফ, সিনিয়র সহ-সভাপতি সুলতান মোঃ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান, সহ-সভাপতি মো: আবু বক্কর ছিদ্দিক হেলাল, আবদুর রহিম, হাবিবুর রহমান, আবদুল হাকিম, মোজাফ্ফর হোসাইন, হালিমা বেগম, কোহিনুর আক্তার, সহ-সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, যুগ্ম সম্পাদক মুস্তাাফিজুর রহমান, সদস্য সাইফুল ইসলাম মুন্সী, অর্থ সম্পাদক আমান উল্লাহ ও সদস্য মাইন উদ্দিন  প্রমুখ। 

কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আরিফুর রহমান বলেন, তাদের পদোন্নতির বিষয়ে প্রধানমন্ত্রীর অনুমোদন মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রেরণ করা হয়। কিন্তু প্রধানমন্ত্রীর এ আদেশগুলো আজও প্রতিপালন করা হয়নি। ১৫-৩০ নভেম্বর পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করবেন তারা। এর মধ্যে দাবি পূরণ না হলে ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে বৃহত্তর আন্দোলনে কর্মসূচি দেয়া হবে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর