শিরোনাম
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০২০ ১৭:০৪
প্রিন্ট করুন printer

‘প্রধানমন্ত্রীর বাস্তবমুখী পদক্ষেপের কারণে অর্থনীতি সামনের দিকে এগিয়ে যাচ্ছে’

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

‘প্রধানমন্ত্রীর বাস্তবমুখী পদক্ষেপের কারণে অর্থনীতি সামনের দিকে এগিয়ে যাচ্ছে’
নালিতাবাড়ীতে সৌরবাতি বিতরণের সময় বক্তব্য দেন মতিয়া চৌধুরী।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার দূরদর্শিতা এবং বাস্তবমুখী পদক্ষেপের ফলে আমাদের অর্থনীতি অনেকের ভবিষ্যৎ বাণীকে ব্যর্থ করে সামনের দিকে এগিয়ে চলেছে।

বৃহস্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় কাপাসিয়া শহিদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণের সময় এসব কথা বলেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, অন্যরা যেটা পারেন না, হিমসিম খায়। আমাদের নেত্রী কোনো অবস্থাতেই হাল ছাড়েন না। হাল ধরেই তিনি আমাদের এই ধরণীকে মঞ্জিলে মকসুদে পৌছাঁচ্ছেন মেহনতি মানুষ সাধারণ মানুষের মুক্তির লক্ষ্যে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দলিল উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনি, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আসমতারা আসমা, আব্দুল লতিফ, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, সাংস্কৃতি সম্পাদক সরোয়ার জাহান স্বপন, যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর