২৭ নভেম্বর, ২০২০ ২০:১২

বিএনপি-জামায়াতরা মাদকের দেশ গড়তে চেয়েছিল: হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি:

বিএনপি-জামায়াতরা মাদকের দেশ গড়তে চেয়েছিল: হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, করোনার এই মহামারিতেও পিছিয়ে নেই দেশে ক্রীড়া ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া ব্যবস্থা যাতে করোনার মধ্যে থমকে না যায়, সে জন্য সকল ধরনের সহযোগিতা করে আসছে। উন্নত দেশ গড়তে ক্রীড়া অন্যতম ভূমিকা পালন করবে। দেশের ক্রীড়া যত এগিয়ে যাচ্ছে দেশ তত উন্নত হচ্ছে। 

তিনি বলেন, বিএনপি জামায়াতরা এ দেশকে মাদকের দেশ হিসেবে গড়তে চেয়েছিল। তরুণ সমাজের হাতে মাদক তুলে দিয়েছিল। বানিয়েছিল সন্ত্রাস ও জঙ্গিবাদ। সেই তরুণ সমাজকে আলোকিত করে বিশ্বের কাছে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। আগামীতে দিনাজপুর থেকে লিটন ও ধীমানের মত জাতীয় খেলোয়ার বের করতে হবে।

শুক্রবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে মামুন-পলাশ স্মৃতি ক্রিকেট টি-২০ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এসব কথা বলেন। 

ক্রিকেটারস ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ধীমান ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, দিনাজপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসিরুল হক রুস্তম, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর