২৯ নভেম্বর, ২০২০ ১৫:৫৭

চকরিয়ায় জমি নিয়ে বিরোধে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

কক্সবাজার প্রতিনিধি

চকরিয়ায় জমি নিয়ে বিরোধে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় জমি বিরোধ নিয়ে সংঘর্ষে মো. সোহেল রানা (২৮) নামের এক সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে চকরিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের ভরামুহুরীস্থ হাজিপাড়ায় এই হামলার ঘটনা ঘটে।
নিহত সোহেল রানা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটা হাসেম মাস্টার পাড়ার আবদুর রকিমের পুত্র। সে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

নিহত সোহেলের বাবা আবদুর রকিম জানান, চকরিয়ার ভরামুহুরী হাজি পাড়ায় তাদের ক্রয়কৃত একটি জায়গা রয়েছে। সেই জায়গা দখলে নেওয়ার চেষ্টা চালায় সন্ত্রাসীরা। এই খবর পেয়ে তার ছেলেসহ আরো কয়েকজন সেখানে ছুটে যায়। সেখান থেকে ফেরার পথে একা পেয়ে হাজি পাড়ার নুরুল আলম ও তার সাঙ্গপাঙ্গরা সোহেলকে পেছন থেকে হাতুড়ি, গাছের বাটাম দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ঘটনাস্থলেই পড়ে থাকে সোহেলর নিথর দেহ। পরে স্থানিয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশরাফ হোসেন জানান, হামলার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আবদুল মান্নান (৩৪) চকরিয়া পৌরসভার হাজিপাড়ার কবির আহমদের ছেলে। এ ঘটনায় আরো যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর