শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ২০:৫৯
প্রিন্ট করুন printer

বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা মামলায় আদালতে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক, বরিশাল


বরিশালে দলিল লেখক রিয়াজ হত্যা মামলায় আদালতে অভিযোগপত্র

বরিশালে দলিল লেখক রেজাউল করীম রিয়াজ (৪৫) হত্যা মামলায় তার স্ত্রী আমিনা আক্তার লিজা (৩০) এবং তার পরকিয়া প্রেমিক মো. মাসুমকে অব্যাহতি দেয়ার সুপারিশ করে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। তবে রিয়াজের হত্যাকারী হিসেবে অভিযোগপত্রে ৪ জন কিশোর-তরুণকে অভিযুক্ত করা হয়। তারা চুরি করার উদ্দেশ্যে ঘরে ঢোকার পর রিয়াজ জেগে ওঠায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। এর আগে ওই ৪ তরুণ-কিশোর আদালতেও এই হত্যাকান্ডে সম্পৃক্ত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। 

মামলার তৃতীয় তদন্ত কর্মকর্তা নগরীর কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. সগীর হোসেন সোমবার সংশ্লিষ্ট আদালতের নিবন্ধন কর্মকর্তার কাছে ওই অভিযোগপত্র জমা দেন। অভিযোগপত্র গ্রহনের শুনানির জন্য আগামী ২২ ডিসেম্বর দিন ধার্য্য করেন আদালত। 

অভিযোগপত্র প্রদানকারী তদন্ত কর্মকর্তা পরিদর্শক সগীর হোসেন জানান, তার তদন্তকালে একটি চুরি মামলায় গ্রেফতারকৃত শাকিল হোসেন, জলিল সিকদার, মো. রায়হান ও নাইম হোসেন বাবু প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল করীম রিয়াজ হত্যার কথা স্বীকার করে। পরে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। 

গত বছর ১৮ এপ্রিল দিবাগত রাতে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর গ্রামের বসত ঘরে দলিল লেখক রেজাউল করিম রিয়াজকে কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর