শিরোনাম
প্রকাশ : ২২ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৫
প্রিন্ট করুন printer

গাজীপুরে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে যুবক খুন, ভগ্নিপতি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে যুবক খুন, ভগ্নিপতি গ্রেফতার
নিহতের ভগ্নিপতি

গাজীপুরে বোনের বাসায় বেড়াতে এসে যুবক খুন হওয়ার ঘটনায় তার ভগ্নিপতিকে আজ গ্রেফতার করেছে পুলিশ। পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা ও মিডিয়া) জাকির হাসান। 

গ্রেফতারকৃতের নাম শাহার আলী ওরফে সোহান (২৮)। সে বগুড়া জেলার সারিয়াকান্দি থানার গোয়ালবাতান এলাকার আব্দুল জলির মন্ডলের ছেলে। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার জানান, গত ২৮ নবেম্বর বাবা-মাকে নিয়ে গ্রামের বাড়ি থেকে চাকরির সন্ধানে গাজীপুর সিটি কর্পোরেশনের মোগরখাল এলাকায় বোনের বাড়ি বেড়াতে আসেন রানা মিয়া (১৮)। রবিবার রাতে বাবা-মাকে বোনের বাসায় রেখে বগুড়ার গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। এরপর তিনি নিখোঁজ হন। পরদিন (সোমবার) সকালে স্থানীয় যোগীতলা এলাকার মুন্সিবাড়ি রোডের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। খুনের এ ঘটনায় পুলিশ নিহতের ভগ্নিপতি শাহার আলী ওরফে সোহানকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে শ্যালক রানাকে খুন করার কথা স্বীকার করে। 

এ ঘটনায় সোমবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত রানা বগুড়া জেলার সারিয়াকান্দি থানার রামচন্দ্রপুর এলাকার আবুল কাশেম প্রমাণিকের ছেলে।  

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর