শিরোনাম
প্রকাশ : ৮ জানুয়ারি, ২০২১ ১৫:৩৫
প্রিন্ট করুন printer

বড় ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই আটক

দিনাজপুর প্রতিনিধি

বড় ভাইকে পিটিয়ে হত্যার 
ঘটনায় ছোট ভাই আটক
রুহুল আমিন

দিনাজপুরের হাকিমপুরে মুক্তার হোসেন (৩০) নামে আপন বড় ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই রুহুল আমিনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার হত্যার ঘটনার পর থেকে রুহুল আমিন পলাতক ছিলো।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় হাকিমপুর উপজেলা মংলা বাজার এলাকার বিদেশি পাড়া থেকে তাকে আটক করা হয়। মুক্তার হোসেন ও রুহুল আমিন খট্টামাধবপাড়া এলাকার মৃত সাহেব উদ্দিনের ছেলে।

এ ঘটনায় মুক্তারের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (২৫) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেলে আপন বড় ভাইকে হত্যার ঘটনার পর থেকে ছোট ভাই রুহুল আমিন পলাতক ছিলো। শুক্রবার সকালে হাকিমপুরের সীমান্তবর্তী এলাকা খট্টা মাধবপাড়া ইউনিয়নের  মংলা বাজারের পাশে বিদেশি পাড়া থেকে তাকে আটক করা হয়। দুপুরে পর তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে হাকিমপুর উপজেলার খট্টা মাধবপাড়া ইউনিয়নের দক্ষিণ মাধবপাড়া গ্রামে নিজ বাড়িতে বড় ভাই মুক্তার হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে ছোট ভাই রুহুল আমিন (২৮)। এ সময় বড় ভাইয়ের স্ত্রী আঞ্জুয়ারা বেগমকেও পিটিয়ে গুরুতর আহত করে সে। পরে স্থানীয়রা এগিয়ে এলে রুহুল আমিন সীমান্তের দিকে পালিয়ে যায়। পরে পুলিশ নিহত মুক্তার হোসেনের লাশ উদ্ধার করে দিনাজপ্রু এম আব্দুর রহিম মেডিক্যেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় রাতেই ছোট ভাই রুহুল আমিনের বিরুদ্ধে হত্যার অভিযোগে মামলা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর