শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৬
প্রিন্ট করুন printer

সুষ্ঠু নির্বাচন হলে রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে বিএনপি: দুলু

অনলাইন ডেস্ক

সুষ্ঠু নির্বাচন হলে রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে বিএনপি: দুলু

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, মানুষের ভোটের অধিকারকে কেঁড়ে নিয়ে প্রহসনের নির্বাচন করে ক্ষমতায় ঠিকে থাকতে চায় আওয়ামী লীগ। এমন পরিস্থিতি থেকে উত্তরণসহ মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করার আন্দোলনে আইনজীবীদের সক্রিয় ভূমিকা পালন করতে হবে। দেশে সুষ্ঠু, সঠিক ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে বিএনপি।  

শক্রবার সকাল ১১টার দিকে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতাদের দলের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

দুলু আরও বলেন, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিপুল ভোট পেয়ে ২৭০ থেকে ২৮০টি আসন পেয়ে বিএনপি জয়লাভ করতো। কিন্তু বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে। এই পরিস্থিতি থেকে উত্তরণ হওয়া দরকার।  

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা রহিম নেওয়াজ, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন টসর, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মুক্তাসহ অন্যান্য নেতারা।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর