শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৫৩
প্রিন্ট করুন printer

ময়নাতদন্ত শেষে মুশতাক আহমেদের লাশ পরিবারের কাছে হস্তান্তর

গাজীপুর প্রতিনিধি

ময়নাতদন্ত শেষে মুশতাক আহমেদের লাশ পরিবারের কাছে হস্তান্তর
মুশতাক আহমেদ

লেখক মুশতাক আহমেদের (৫৩) লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেেিকল কলেজ হাসপাতালের মর্গে তার ময়নাতদন্ত শেষ হয়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেেিকল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে লেখকের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেেিকল কলেজ হাসপাতালের মর্গে সংরক্ষণ করে রাখা হয়েছিল। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশের সুরতহাল সম্পন্ন হয়। পরে ওই হাসপাতালের মর্গে বেলা সাড়ে ১১টার দিকে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেন চিকিৎসকরা। দুপুর ১২টার দিকে মুশতাক আহমেদের মৃতদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর কারা কর্তৃপক্ষ।

লেখক মুশতাক আহমেদের দেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার এস আই সৈয়দ বায়েজীদ জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নিহত মুশতাক আহমেদের মরদেহের সুরতহাল করা হয়েছে। কারাগারের পক্ষ থেকে মুশতাকের মৃত্যুর ব্যাপারে জিএমপির সদর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিন জানান, এ কারাগারের হাজতি লেখক মুশতাক আহমেদ (৫৩) বৃহস্পতিবার সন্ধ্যায় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে কারা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মোস্তাক আহমেদকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর