২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০৬:২৪

সম্পত্তির জন্য মাকে হত্যার হুমকি ছেলের

মেহেরপুর প্রতিনিধি

সম্পত্তির জন্য মাকে হত্যার হুমকি ছেলের

বৃদ্ধার লিখিত অভিযোগ

সম্পত্তি দখলের জন্য ভাড়াটে সন্ত্রাসী নিয়ে বৃদ্ধা মাকে হত্যার হুমকি দিয়েছেন বড় ছেলে পুত্র পিন্টু ও তার ছেলে (বিধবার নাতি) অংকুর। বৃদ্ধা নাজিরা বেগম (৬৮) মৃত আব্দুল কুদ্দুসের স্ত্রী।

শনিবার সন্ধ্যা ৭টায় মেহেরপুর বড়বাজার কে এন সুপার মার্কেটের পেছনে এ ঘটনা ঘটে। এ বিষয়ে মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। যার সাধারণ ডায়েরি নং-১৪৮৭।

বিধবা নাজিরা বেগম বলেন, বেশ কিছুদিন যাবত আমার বড় ছেলে সামসুল আলম পিন্টু ও নাতি সালেহীন আলম অংকুর মার্কেটের অর্ধেক দোকান দখল করে নিয়েছে। এখন তারা আমার বাকি ছেলে মেয়েদের ফাঁকি দিয়ে সেই দোকান লিখে দেওয়ার জন্য আমাকে চাপ দিচ্ছে। এ বিষয়টি নিয়ে আমি পুলিশ প্রশাসন, মেহেরপুর পৌরসভা, বড়বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন জায়গায় দৌড়াদৌড়ি করেছি। কিন্তু কোনো ফল পাইনি। আমি বাধ্য হয়ে শুক্রবার তাদের বলেছি দোকান না ছাড়লে দোকানে তালা লাগিয়ে দেব। কিন্তু তখন তারা কোনো কথা না বলে শনিবার সন্ধ্যা ৭টার দিকে আমার বড় ছেলে সামসুল আলম পিন্টু ও নাতি সালেহীন আলম অংকুরের নেতৃত্বে বেশ কয়েকজন ভাড়াটে লোক নিয়ে এসে আমাকে হত্যার হুমকি দেয়। আমার পরিবারের অন্য সদস্যদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেবারও হুমকি দেয়। এ বিষয়ে মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

এ বিষয়ে সামসুল আলম পিন্টুর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে যা বলার আমার ছেলে অংকুর বলতে পারবে। সালেহীন আলম অংকুর বলেন, এমন ঘটনা কিছুই জানি না আপনারা তদন্ত করেন।

মেহেরপুর সদর থানার ডিউটি অফিসার জানান, নাজেরা বেগমের লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর