শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ১২:৫৬
প্রিন্ট করুন printer

দুর্গাপুরে পানবরজ নিয়ে সংঘর্ষে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

দুর্গাপুরে পানবরজ নিয়ে সংঘর্ষে একজন নিহত
প্রতীকী ছবি

রাজশাহীর দুর্গাপুরে পানবরজ নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের নাম মাহাবুর রহমান (৩৮)। উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামে তার বাড়ি। তার বাবার নাম আজাদ আলী। আজ শনিবার সকাল ৭টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় মাহাবুরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক )হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই মিঠুন আলী জানান, বাড়ির পাশে তাদের পানবরজ রয়েছে। এর পাশে তার চাচা আবু বাক্কার বাড়ি করেছেন। তিনিও এখন পানবরজের ভাগ চান। এই নিয়েই শনিবার সকালে মারামারি শুরু হয়। এসময় তার চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ি দিয়ে মাহাবুরের বুকে আঘাত করেন। এতেই তার মৃত্যু হয়।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী বলেন, তিনি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে এই ঘটনাটি জানতে পেরেছেন। বিস্তারিত কিছু বলতে পারছেন না। ঘটনাস্থলের উদ্দেশে থানা থেকে পুলিশ পাঠানো হচ্ছে। তবে যারা মারধর করেছেন তারা বাড়ি থেকে এরই মধ্যে পালিয়েছে বলে শুনেছেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ রামেক হাসপাতাল থেকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এরই মধ্যে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় হত্যামামলা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর