শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৬:০৭
আপডেট : ৭ মার্চ, ২০২১ ১৬:২১
প্রিন্ট করুন printer

চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে রবিবার সকাল ৮টায় দলীয় অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠন জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

এসময় নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রহুল আমিন ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম ও সহ-সভাপতি মো. মোখলেসুর রহমান প্রমুখ।

পরে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ড, বন বিভাগ, জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ইসলামিক ফাউন্ডেশন, জেলা কারাগার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, আঞ্চলিক পাসপোর্ট অফিস, জেলা সমবায় দপ্তর, চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘর, জেলা শিল্পকলা একাডেমী ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারসহ বিভিন্ন প্রতিষ্ঠান ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে, জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় রাষ্ট্রীয় সালাম প্রদান করা হয়। দিবসটি পালনে বিকেলে সদর মডেল থানায় আলোচনা সভার আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর