শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৭:১৬
প্রিন্ট করুন printer

গাংনীতে তুলার গোডাউনে আগুন

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে তুলার গোডাউনে আগুন

মেহেরপুরের গাংনীতে তুলার গোডাউনে আগুন লেগে গোডাউনসহ কয়েকটি দোকান পুড়ে গেছে। রবিবার সকাল সাড়ে ১১টায় গাংনী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা সম্ভব না হলেও প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। 

বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইছাহাক আলী বলেন, গাংনী বাজারের মনিরুল, জিয়া, সোহাগ বেডিং ও আকমল স্টোরের পিছনে গোডাউনে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় পৌনে এক ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। 

গাংনী বাজার ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক তুহিন বলেন, ওয়েলডিংয়ে কাজ করার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আগুনের তীব্রতা অনেক বেশি ছিলো এ কারণে আগুন ছড়িয়েছে। আগুনের লেলিহান শিখা যখন চারিদিকে ছড়িয়ে পড়ে তখন স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তুলার গোডউন থেকে আগুন ছড়িয়ে পড়ায় কারণে ৩টি গোডাউন ও আকমল স্টোরের একটি দোকান পুড়ে যায়। 

এছাড়া গোডাউনের পাশে থাকা কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান প্রমুখ। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর