শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৯:০৭
আপডেট : ৭ মার্চ, ২০২১ ১৯:১১
প্রিন্ট করুন printer

সাংবাদিক নিহতের ঘটনায় চালককে গ্রেফতারের দাবিতে নেত্রকোনায় প্রতিবাদ সভা

নেত্রকোনা প্রতিনিধি

সাংবাদিক নিহতের ঘটনায় চালককে গ্রেফতারের দাবিতে নেত্রকোনায় প্রতিবাদ সভা

ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি চন্দন কৃষ্ণ রায় (৫৪) নিহতের ঘটনায় নেত্রকোনার কলমাকান্দায় প্রেস ক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ২টার দিকে উপজেলা প্রেস ক্লাব হল রুমে সংগঠনের সাধারণ সম্পাদক মো. ফখরুল আলম খসরু’র সঞ্চালনায় ও সভাপতি রাজ্জাক আহম্মেদ রাজুর সভাপতিত্বে সভাটি হয়।

এসময় ঘাতক ট্রাক ও সিএনজি চালককে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন আব্দুর রশিদ আকন্দ (মানবজমিন), জাফর উল্লাহ (ইত্তেফাক), প্রান্ত সাহা বিভাস (যুগান্তর), শেখ শামীম (সমকাল), ওবায়দুল হক পাঠান (আমাদের সময়), মো. রিপন মিয়া (আমাদের নতুন সময়), কাজল তালুকদার (ভোরের ডাক) ও রীনা হায়াৎ (দৈনিক জনতা) প্রমুখ। বক্তারা নিহত চন্দন কৃষ্ণ রায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, সাংবাদিকের নিজ উপজেলা দুর্গাপুরে হরতাল কর্মসূচি পালন করছে। সাংবাদিক চন্দনের সাথে একটি মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল কাশেমও নিহত হয়েছিলেন। পরে শনিবার রাত থেকেই স্থানীয় বিক্ষুব্ধরা সড়ক অবরোধ করে।

উল্লেখ্য, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সভা শেষে বাড়ি ফেরার পথে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় নিহত হন। শনিবার বিকেল ৫টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর