শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৮:১৫
প্রিন্ট করুন printer

শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে একজন নিহত

নরসিংদী প্রতিনিধি:

শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে একজন নিহত

নরসিংদীর শিবপুরে বালু বোঝাই ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। অটোরিকশার চালকসহ মোট ৫ জন আহত হয়েছেন। আজ সোমবার উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বাড়ইগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত কিশোরের নাম শামীম মিয়া (১২)। সে শিবপুর উপজেলার কুমারটেক গ্রামের ভেড়ামারা এলাকার সুমন মিয়ার ছেলে। দুর্ঘটনার সময় শামীম তার মা পিংকি বেগমের সঙ্গে ওই অটোরিকশায় করে বাড়িতে ফিরছিল।

পুলিশ জানিয়েছে, মনোহরদী বাসস্ট্যান্ড থেকে পাঁচজন যাত্রী নিয়ে শিবপুর বাসস্ট্যান্ড আসছিল সিএনজিটি। সিএনজি অটোরিকশাটি ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বাড়ইগাঁও এলাকায় পৌঁছানোর পর মনোহরদীগামী বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই কিশোরের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় সিএনজির চালকসহ পাঁচজন। পরে স্থানীয় লোকজন দুর্ঘটনায় নিহত কিশোর ও আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক কিশোরকে মৃত ঘোষণা করেন।

নিহত কিশোরের মামা শাহীন আলম বলেন, গাজীপুরের একটি কারখানায় শামীমের বাবা সুমন মিয়া চাকরি করেন। তাঁর সঙ্গে দেখা করতেই সেখানে গিয়েছিলেন তাঁরা। আজ ফেরার পথে দুর্ঘটনা ঘটল।

শিবপুর থানার উপপরিদর্শক রাসেল কবির বলেন, ধারণা করা হচ্ছে, ওভারটেক করতে গিয়ে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত শামীমের স্বজনেরা এসেছেন, তাঁরা এখন পরবর্তী ব্যবস্থা নেবেন। বালুবাহী ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর